google-site-verification=vYSnRX-9JF_6cORx0DDqzIxGs4MRb9IPMwzTUsSYbvs চট্টগ্রাম মহানগর ছাত্রলীগে নেতা রাব্বি চৌধুরী শাওন এর পক্ষে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেয় ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী রা - MD Rabby Chowdhury Shawon
  • Breaking News

    চট্টগ্রাম মহানগর ছাত্রলীগে নেতা রাব্বি চৌধুরী শাওন এর পক্ষে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেয় ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী রা

    মানবতার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।


    চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সংগ্রামী নেতা রাব্বি চৌধুরী শাওন এর ব্যক্তিগত প্রচেষ্টার ফলে 'করোনা' ভাইরাসের কারণে এলাকার পরিস্থিতির স্বীকার অসহায় ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের সহোযোগিতার লক্ষে বিনা প্রচারে এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে পৌঁছে যায় এই খাদ্য সামগ্রী।।
    ১১নং দক্ষিণ কাট্টলি ওয়ার্ড এর অন্তর্গত বশির শাহ মাজার সংলগ্ন এলাকা, ছদু চৌধুরী রোড, প্রান হরি দাশ রোড সহ আশেপাশের এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগে নেতা রাব্বি চৌধুরী শাওন এর পক্ষে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেয় ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী রা।।
    এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে অংশগ্রহন করে শুরু থেকেই এলাকার মানুষের আস্থা ও প্রসংসা কুড়িয়ে আসছেন তৃনমূলের জনপ্রিয় ছাত্রলীগ নেতা রাব্বি চৌধুরী শাওন। আবারও সবার প্রসংসার পাত্র তিনি।

    তিনি বলেন, "ত্রাণ বিতরণের নামে ছবি তুলে মানুষ কে লজ্জায় ফেলে অপ-রাজনীতি বা লোক দেখানোর মতো ত্রাণ বিতরণের সময় এখন না। তাই এর থেকে সমাজ কে বেরিয়ে আসতে হবে।" সমাজের নিম্ন মধ্যবিত্ত অনেক পরিবার আছে যারা চক্ষুলজ্জায় কারো কাছে হাত পাততে পারে না, এইসব পরিবারের খাবার নিশ্চিত করার লক্ষে এলাকার সকল রাজনৈতিক ও সামাজিক সামর্থবান মানুষদের কাছে তিনি উদাত্ত আহ্বান করেন, যাতে ব্যক্তিগত ভাবে ওইসব পরিবারের খোজ নিয়ে সাহায্য করা হয়। সাহায্য যেনো এমনভাবে করা হয়, যাতে তাঁরা লজ্জিত না হয়। কারণ তারা হাত পাততে চাই না, তারা পরিস্থিতির স্বীকার।। তিনি আরও বলেন দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের অসহায় মানুষদের জন্য বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে তিনি সবসময় প্রস্তুত আছেন।।

    এই প্রচেষ্টায় সমাজের সামর্থবান মানুষদের এগিয়ে আসার জন্য বিশেষভাবে অনুরোধ করেন এই ছাত্রলীগ নেতা। সবার দেয়া সাহায্য এলাকার সর্বস্তরের অসহায় মানুষদের মাঝে পৌঁছে দেয়ার ঘোষণা দেন তিনি।।

    ----মো: রাব্বি চৌধুরী (শাওন)---
    চট্টগ্রাম মহানগর, বাংলাদেশ ছাত্রলীগ।

    No comments

    www.shawonrabby.blogspot.com

    Popular Posts